বৃহস্পতিবার | ২৪ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২০ ০৫:২৭:০৯ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৩৭:১২  |  ২১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কর্তব্যরত সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বান্দরবানের একটি আবাসিক হোটেলের সভাকক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্ট আয়োজনে ও প্রেস ইউনিট বান্দরবান সহযোগিতায় এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রীর এ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর যুগ্ম-মহাসচিব মহসিন কাজী,বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার,বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাবেক সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরীসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে সবাই সুখে আছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলে আজ দেশে করোনার এই মহামারিতে  ও সাংবাদিকসহ সকলের পাশে তিনি আছেন ।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,আওয়ামীলীগ চায় দেশের উন্নয়ন,আর দেশের উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। এসময় মন্ত্রী সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও গ্রহণযোগ্য সংবাদ বেশি বেশি প্রচার করে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান।

এসময় জেলার ২৯জন সাংবাদিককে জনপ্রতি ১০ হাজার টাকা করে মোট ২লক্ষ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions