রবিবার | ২৭ সেপ্টেম্বর, ২০২০

বাঘাইছড়িতে ছাত্রসেনার মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২০ ১০:৩৭:৩৭ | আপডেটঃ ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১১:৫৬:৪৫  |  ২০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্রের প্রতিবাদে রাঙামাটির বাঘাইছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রসেনার উদ্যোগে অনুষ্ঠিত  মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জামাত-শিবিরের মদদপুষ্ট হয়ে সংগঠনের নেতৃবৃন্দের মানহানি করার অপচেষ্টা শুরু করেছে। নানাভাবে সংগঠনের নেতৃবৃন্দকে বেকায়দায় ফেলার অপচেষ্টাও চলছে। এমনকি মিথ্যা মামলায়ও ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এসব ষড়যন্ত্র কঠোরভাবে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান বক্তারা। একইসাথে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য আইন শৃঙ্খলাবাহিনীর প্রতি আহবান জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারী,বাঘাইছড়ি উপজেলা যুবসেনার আহ্বায়ক আলহাজ্ব এইচ কে এম কাউছার উদ্দিন নূরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মাওলানা হাফেজ নিজাম উদ্দিন, বাঘাইছড়ি উপজেলা ছাত্রসেনার সাবেক সভাপতি তৈয়বুর রহমান,জেলা সদস্য জাহিদুল আলম, উপজেলা ছাত্রসেনা আহ্বায়ক আরফাতুর রহমান প্রমুখ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions