শনিবার | ০৮ অগাস্ট, ২০২০

বান্দরবানে যুবলীগ নেতা রানার উপর সন্ত্রাসী হামলা, শাস্তি দাবি

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২০ ০৪:১৪:৪৩ | আপডেটঃ ০৭ অগাস্ট, ২০২০ ১০:০১:৩৭  |  ৪২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহর শাখা যুবলীগের উপ প্রচার সম্পাদক রানা চৌধুরী’র উপর সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটেছে।

জান যায়, ৩০ জুলাই (বৃহস্পতিবার) রাতে রাঙামাটি থেকে মোটরবাইক চালিয়ে বান্দরবান আসার পথে ডলুপাড়া ক্যামলং পাহাড়ের চুড়ায় আসলে অজ্ঞাত সন্ত্রাসীরা রানা চৌধুরী’র ওপর হামলা চালায়। এসময় রানা চৌধুরী মোটরবাইক থেকে ছিটকে পড়ে যায় এবং সড়কের ওপর পড়ে থাকে। এসময় সন্ত্রাসীরা তাকে দা ও বাটাম দিয়ে এলোপাথারি আঘাত করে,এতে তার শরীরের বিভিন্নস্থানে আঘাত হয়। সন্ত্রাসীরা এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল এর বিভিন্ন অংশে দা দিয়ে কেটে ফেলে এবং মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়।
 
পরে ঘটনাস্থলে চলাচলরত পথিক ও যানবাহনের যাত্রীরা রানা চৌধুরীকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে এবং পরে তাকে অজ্ঞান অবস্থায় বান্দরবান সদর হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করা হয়। এদিকে ঘটনার সংবাদ পেয়ে বান্দরবান সদর থানা পুলিশের সদস্যরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনাস্থল থেকে মোটর বাইকটি উদ্ধার করে।

পারিবারিক সুত্রে জানা যায়,৩০শে জুলাই (বৃহপতিবার) বান্দরবান থেকে রাঙামাটি গিয়ে ঠিকাদারী কাজ শেষ করে বান্দরবান আসার পথে বান্দরবান-রাঙামাটি সড়কের ডলুপাড়া ক্যামলং পাহাড়ের চড়–ায় সন্ত্রাসীরা তাকে আক্রমন করে এবং প্রাণে মারার চেষ্টা করে,পরে সড়কে কয়েকটি গাড়ী চলে আসলে অন্ধকারে সন্ত্রাসীরা পাহাড়ের ভিতরে পালিয়ে যায়।

বান্দরবানের ঠিকাদার ও রানা চৌধুরী’র ঘনিষ্ঠজন আসিফ আকবর বলেন,বান্দরবান শহর শাখা যুবলীগের উপ প্রচার সম্পাদক রানা চৌধুরী’র উপর সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটেছে এতে আমরা আতংকিত। একজন নিরীহ ব্যক্তির উপর এ ধরনের হামলায় আমরা তীব্র প্রতিবাদ জানাই এবং ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেফতার করে যথাযোগ্য শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে আবেদন জানাই।

বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক কেলুমং বলেন,বান্দরবান শহর শাখা যুবলীগের উপ প্রচার    সম্পাদক রানা চৌধুরী’র ওপর সন্ত্রাসীদের হামলায় আমরা জেলা যুবলীগ এর তীব্র প্রতিবাদ জানাই এবং দোষীদের বিচার চাই।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো:সোহাগ রানা জানান, বান্দরবান শহর শাখা যুবলীগের উপ প্রচার সম্পাদক রানা চৌধুরী’র উপর সন্ত্রাসীদের হামলার ঘটনার সংবাদ শুনে আমরা তাৎক্ষণিক আমাদের পুলিশের সদস্যদের ঘটনাস্থলে পাঠিয়েছি এবং রানা চৌধুরীর মোটর বাইকটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছি।

(ওসি তদন্ত) মো:সোহাগ রানা আরো জানান,ঘটনার বিষয়ে এখনো বান্দরবান সদর থানায় এখনো কোন মামলা করা হয়নি, মামলা করা হলে আমরা ঘটনার তদন্ত করবো এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions