মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০

লংগদুতে প্রতিপক্ষের হামলায় জেএসএস সংস্কারের ১ কর্মী গুলিবিদ্ধ

প্রকাশঃ ১৫ জুলাই, ২০২০ ০৩:০৯:২০ | আপডেটঃ ১১ অগাস্ট, ২০২০ ০৮:৫৯:৪০  |  ১০৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার  লংগদুতে প্রতিপক্ষ জেএসএস সংস্কারের অফিসে হামলা চালানোর অভিযোগ উঠেছে, এসময় গুলিতে ১জন আহত হয়েছে, পালিয়ে প্রাণে রক্ষা পেয়েছে আরো ২জন। ঘটনার জন্য মুল জেএসএসকে দায়ী করা হয়েছে।

জানা গেছে, বুধবার ভোর রাতে লংগদু উপজেলার দক্ষিণ পশ্চিমে তিনটিলা কাঠালতলী এলাকায় জেএসএস সংস্কারের অফিসে হামলা চালায়, এসময় জেএসএস সংস্কার কর্মী সুজয় চাকমার (২৩) বুকের বাম দিকে গুলি লাগে। ঘটনার সময় তার সাথে থাকার অপর দুইজন বাবুল চাকমা ও কাজল চাকমা পালিয়ে যায়, তারা মুল জেএসএস থেকে সংস্কারে যোগ দেয়। হামলার পর পরই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। 

এদিকে হামলার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে।

জেএসএস সংস্কার লংগদু উপজেলা সভাপতি অঙ্গলাল চাকমা ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন মুল জেএসএসকে দায়ী করে বলেন, বড় ধরণের নাশকতা করতে তারা পার্টি অফিসে হামলা চালিয়েছে। তিনি আরো জানান, অফিসে থাকা টাকা ও নিরাপত্তার জন্য রাখা অস্ত্রও লুট করেছে সন্ত্রাসীরা।

তবে জেএসএস (সন্তু) দলের লংগদু উপজেলার সাধারণ সম্পাদক মনিশংকর চাকমা অভিযোগটি অস্বীকার করেছে। এটা তারা নিজেরাই করে নাটক সাজিয়ে আমাদের উপর দোষ ছাপাতে চাচ্ছে বলে তিনি জানান।

লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান, মধ্যরাতে জেএসএস সংস্কারের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে এবং তাকে চিকিৎসার জন্য খাগড়াছড়ি নেওয়া হয়েছে শুনেছি। তবে এনিয়ে এখনও পর্যন্ত কোন পক্ষ থেকে থানায় অভিযোগ করেনি।

এর আগে গত ৭ জুলাই বান্দরবানের বাঘমারায় প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কারের জেলা সভাপতিসহ ৬জন নিহত হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions