সোমবার | ০৩ অগাস্ট, ২০২০

রাঙামাটিতে নতুন করে ৯জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৫১জন, সুস্থ্য ৩১৩জন

প্রকাশঃ ১৩ জুলাই, ২০২০ ০৪:১৮:৩৫ | আপডেটঃ ০৩ অগাস্ট, ২০২০ ০৯:০২:০৭  |  ৪৫৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার সকালে নতুন করে আসা ৯জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৫১ জনে দাঁড়িয়েছে। সকালে বিআইটিআইডি থেকে আসা ২২টি রিপোর্টের মধ্যে ৯জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

নতুন সনাক্তরা  সবাই রাঙামাটি সদরে বসবাস করেন।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জন, ১লা জুলাই ৩১জনের ২ জুলাই ২জন এবং ৩জুলাই ২জন, ৪ জুলাই ১৭ এবং ৫জুলাই ২২জন, ৭ জুলাই মঙ্গলবার ৭জন এবং ৮ জুলাই বুধবার ৪জন এবং ৯ জুলাই বৃহস্পতিবার ২২জন এবং ১১ জুলাই ২৪ জন, ১৩ জুলাই ৯জনের পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ৪৫১জন।

কোভিড ১৯ মোট মারা গেছেন ৭জন, সুস্থ্য হয়েছে ৩১৩জন।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ২৬৮ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৯৯জন,  লংগদুতে ১০জনের মধ্যে ৬জন সুস্থ্য,  জুরাছড়িতে ১৭ জনের মধ্যে ৬জন সুস্থ্য আছেন, বিলাইছড়ির ১৩ জনের মধ্যে ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৮জনের মধ্যে ৬জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৮৮জনের মধ্যে ৬৭জন সুস্থ্য, কাউখালীতে ২৭জনের মধ্যে ১২জন সুস্থ্য, নানিয়াচরে ২জনের মধ্যে ২জনই সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৫ জনের মধ্যে ১২জন সুস্থ্য এবং বরকলে ৩জনের মধ্যে ১জন সুস্থ্য হয়েছেন।  

রাঙামাটি এপর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৮৬ জনের, রিপোর্ট এসেছে ২৩৬৭ জনের, অপেক্ষামান রয়েছে আরো ১১৯ জনের রিপোর্ট।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions