বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে বেড়াতে গিয়ে না ফেরার দেশে সুইটি চাকমা

প্রকাশঃ ১৮ জুন, ২০১৮ ০১:৩৩:০২ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৯:২৭:৫৬  |  ২৪২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মামার বাড়ি বেড়াতে গিয়ে না ফেরার দেশে যেতে হল- মেধাবি ছাত্রী সুইটি চাকমাকে (১৭)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা নামক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। সুইটি চাকমা এবার কৃতিত্বের সঙ্গে এসএসসি পাস করেছে বলে জানা গেছে। সুইটির অকাল মৃত্যুতে স্বজন ও বন্ধু মহলে নেমেছে শোকের ছায়া। পরিবারে চলছে শোকের মাতম। স্থানীয় সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, খেদারমারা ইউনিয়নের উত্তর খিরাচর পাড়ার বাসিন্দা প্রতুল বিকাশ চাকমা ও প্রাক্তন ইউপি সদস্য মঙ্গল শোভা চাকমার মেয়ে সুইটি চাকমা ১৫ জুন (শুক্রবার) নৌকায় চড়ে খেদারমারায় মামার বাড়ি বেড়াতে যাচ্ছিল। পথে ঝড়ো-হাওয়ায় নৌকাটি উল্টে ডুবে যায়। এতে অন্য দুই যাত্রী প্রাণে রক্ষা পেলেও সুইটি কাপ্তাই লেকে তলিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির দুই দিন পর ১৭ জুন (রোববার) সকালে খেদারমারা জমির মাঠে তার লাশ ভেসে ওঠে। সেখান থেকে সুইটির লাশ উদ্ধার করে স্বজন ও স্থানীয়রা।
সুইটি চাকমার অকাল মৃত্যুতে শোক, সমবেদনা ও দুঃখ প্রকাশসহ আত্মার শান্তি ও সদগতি কামনা অব্যাহত রয়েছে স্বজন ও বন্ধু মহলে। স্বজন ও বন্ধুদের এসব স্ট্যাটাসে শোক বয়ে চলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions