রবিবার | ০৯ অগাস্ট, ২০২০

ভুষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ষড়যন্ত্রের শিকার দাবি করে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ০৪ জুলাই, ২০২০ ০৪:৩১:১৯ | আপডেটঃ ০৮ অগাস্ট, ২০২০ ০৯:৩৪:৫৩  |  ৪৫৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশীদ ষড়যন্ত্রের শিকার দাবি করে আজ শনিবার সকালে  রাঙামাটি প্রেসক্লাবে এলাকাবাসীর ব্যানারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূষণছড়া ইউপি চেয়ারম্যান মামুনের স্ত্রী নাসরিন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যানের বাবা মোঃ সোলাইমান, মা গোলেনুর বেগম, বরকল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বক্কর মেম্বার ৫ নং ওয়াডের্র মেম্বার আব্দুস ছবুর, ৭নং ওয়ার্ডের মেম্বার আবু ছৈয়দ, ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক।

সংবাদ সম্মেলনে মামুনের স্ত্রী তার স্বামীর বিররুদ্ধে আনীত সকল অভিযোগ বানোয়াট বলে দাবী করার পাশাপাশি মামুনকে ফাঁসানোর জন্য দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ মেয়েটির গর্ভের সন্তানের ডিএনএ টেষ্টের দাবী জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ভুষণছড়া ইউপি চেয়ারম্যানের জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে একটি মহল তাকে মিথ্যা ধর্ষনের অভিযোগে অভিযুক্ত করতে চাইছে, ওই নারীর সাথে অন্য একজনের সর্ম্পক ছিলো, যার কারণে গর্ভবতী হয়। অথচ মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য মামুনকে হয়রানি করা হচ্ছে।

প্রসঙ্গত: ধর্ষণের অভিযোগে রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদের বিরুদ্ধে গত ২৪ জুন বরকল থানায় মামলা হয়, ৩০ জুন সংবাদ সম্মেলন করে ধর্ষিতা আসামীকে গ্রেফতারের দাবি জানায়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions