মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সংস্কারপন্থী) সদস্য সুরেন বিকাশ চাকমা নিহত

প্রকাশঃ ১৭ জুন, ২০১৮ ১২:৪৯:৫৬ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৯:৪৪:৪৯  |  ১৩৮২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে আজ রোববার  রাত ৮টার দিকে প্রতিপক্ষের গুলিতে জনসংহতি সমিতি (সংস্কারপন্থী) গ্রুপের সদস্য সুরেন বিকাশ চাকমা মারা গেছে। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম করেঙ্গাতলী ইউনিয়নের দোখাইয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
জানা গেছে, রাত ৮টার দিকে দোকান থেকে বাসায় যাওয়ার পথে জনসংহতি সমিতি সংস্কারপন্থী গ্রুপের উপজেলা সদস্য ও যুব সুব সমিতির বাঘাইছড়ি উপজেলার সভাপতিকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার জন্য জনসংহতি সমিতি (সংস্কারপন্থী) গ্রুপ ইউপিডিএফকে দায়ী করেছে। তবে ঘটনা অস্বীকার করেছে ইউপিডিএফ।

প্রসঙ্গত: গত তিনদিনে খাগছড়াছড়ির পানছড়িতে ১জন এবং রাঙামাটির লংগদুতে ১জন এবং সর্বশেষ আজ বাঘাইছড়ির একজনসহ জেএসএস সংস্কারের ৩জন মারা গেল। এসব ঘটনার জেএসএস সংস্কার ইউপিডিএফকে দায়ী করলেও ইউপিডিএফ তা অস্বীকার করেছে। গত বছর নভেম্বর মাসে ইউপিডিএফ ভেঙ্গে গনতান্ত্রিক ইউপিডিএফ জন্ম লাভের পর এপর্যন্ত কমপক্ষে ইউপিডিএফের কেন্দ্রীয় নেতাসহ ১৫জন মারা যায়। পাল্টা প্রতিশোধ হিসেবে গত মাসের ৩ তারিখ নানিয়াচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ৪ তারিখে গনতান্ত্রিক ইউপিডিএফের প্রধান তপন জ্যোতি চাকমাসহ ৬জনকে হত্যা করা করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions