শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে করোনা পজেটিভের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬৮জনে , সুস্থ্য হয়েছে ১৩৮জন

প্রকাশঃ ৩০ জুন, ২০২০ ১২:০৯:২৫ | আপডেটঃ ০৯ এপ্রিল, ২০২৪ ০২:৩০:২১  |  ৯৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ নতুন করে ১২জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ২৬৮ জনে দাঁড়িয়েছে। ৩০ জুন মঙ্গলবার সকালে বিআইটিআইডি ও সিভাসু থেকে  আসা ২৫টি  রিপোর্টের মধ্যে এই ১২টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

তিনি আরো জানান, আক্রান্ত ১২ জনের মধ্যে বাঘাইছড়ি হতে ৫ জন, বিলাইছড়ি হতে ২ জন, কাপ্তাই হতে ৫ জন বাসিন্দা। 

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জনের  পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ২৬৮জন।

সুস্থ্য হয়েছেন ১৩৮জন, মৃত্যু বরণ করেছেন ৬জন।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ১৫৪ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৮৯জন,  লংগদুতে ৭জনের মধ্যে ৫জনই সুস্থ্য,  জুরাছড়িতে ৬জনই সুস্থ্য আছেন, বিলাইছড়ির ৪ জনের মধ্যে ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৪জনের মধ্যে ১জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৫৯জনের মধ্যে ২১জন সুস্থ্য, কাউখালীতে ১৭জনের মধ্যে ১০জন সুস্থ্য, নানিয়াচরে ২জনের মধ্যে ১জন সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৪ জনের মধ্যে ২জন সুস্থ্য এবং বরকলে ১জন আক্রান্ত হয়েছেন।

রাঙামাটি থেকে এই পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৭৬ জনের , রিপোর্ট এসেছে ১৮৩৪ জনের, অপেক্ষামান রয়েছে ২৪২ জনের রিপোর্ট।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions