বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে করোনা পজেটিভের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩১ জন, সুস্থ্য হয়েছে ১০৩জন

প্রকাশঃ ২৭ জুন, ২০২০ ০৩:৪৯:০৪ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:৪৫:১৭  |  ৯৬১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ২৩১ জনে দাঁড়িয়েছে। ২৭ জুন শনিবার সকালে সিভাসু থেকে আসা ২৬ টি রিপোর্টের ৮টি পজেটিভ এসেছে বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে ৫জন, লংগদুতে ১জন এবং কাপ্তাইয়ে ২জন আক্রান্ত হয়েছে।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জনের পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ২৩১জন।

সুস্থ্য হয়েছেন ১০৩জন, মৃত্যু বরণ করেছেন ৬জন।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ১৩৮ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬০জন,  লংগদুতে ৭জনের মধ্যে ৫জনই সুস্থ্য,  জুরাছড়িতে ৬জনই সুস্থ্য আছেন, বিলাইছড়ির ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৩জনের মধ্যে ১জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৪৬জনের মধ্যে ২০জন সুস্থ্য, কাউখালীতে ১৭জনের মধ্যে ৮জন সুস্থ্য, নানিয়াচরে ২জনের মধ্যে ১জন সুস্থ্য এবং বাঘাইছড়িতে ৯জন এবং বরকলে ১জন আক্রান্ত হয়েছেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions