শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

প্রকাশঃ ১৬ জুন, ২০১৮ ০৬:৫৮:৫৬ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:২৬:১৭  |  ৬৯৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদাও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বান্দরবানে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮টায় ঈদের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হয় বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। এসময় শহরের কয়েকশত মুসল্লি একইসাথে মিলিত হয়ে ঈদের জামাতে নামাজ আদায় করেন। এসময় জামাত পরিচালনা করেন বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলহাজ্ব আলাউদ্দিন ইমামী।

ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় সকাল ৯ টায়,এছাড়া ও বিভিন্ন সময়ে বান্দরবানের বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্টিত হয় ।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনাও আল্লাহ্র সন্তুষ্টি লাভের আশায় মোনাজাতে অংশ নেন ধর্মপ্রান মুসল্লিরা। ঈদের নামাজ ও মোনাজাতে অংশ নেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো:নুরুল আবছার,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদর উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুছসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং মুসলিম সম্প্রদায়ের জনসাধারণ।

এদিকে জেলায় কয়েকদিনের টানা বৃষ্টি ও বর্ষন শেষে পবিত্র রমজান মাস শেষে ঈদের আনন্দে মিলিত হতে পেরে খুশি ধর্মপ্রান মুসলিম সম্প্রদায়ের বাসিন্দারা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions