বৃহস্পতিবার | ১৬ জুলাই, ২০২০
ইউপিডিএফ গণতান্ত্রিকের প্রতিষ্ঠাতা সভাপতিসহ একাধিক হত্যা ও অস্ত্র মামলার অভিযুক্ত আসামী

খাগড়াছড়ি কারাগারে তপন জ্যোতি বর্মা হত্যা মামলার আসামীর মৃত্যু

প্রকাশঃ ০৩ জুন, ২০২০ ০৩:৩৮:০০ | আপডেটঃ ১৬ জুলাই, ২০২০ ১২:৫৩:১৯  |  ৭৩৫২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন  ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ গণতান্ত্রিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলার আসামী পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি জেলা কারাগারে মারা গেছে।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালের নেয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, খাগড়াছড়ি জেলা কারাগার থেকে এক কয়েদিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই মৃত্যু হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কোন চিকিৎসা দিতে পারেনি। কারা কর্তৃপক্ষ তার বুকে ব্যথা ছিল বলে জানিয়েছে। মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ মে রাঙামাটির নানিয়াচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ৪ মে ইউপিডিএফ গণতান্তিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমাকে হত্যা মামলায় অভিযুক্ত হয়ে গ্রেফতার হয়ে কারাগারে ছিল খাগড়াছড়ির মহাজন পাড়া এলাকার চম্পা লাল চাকমার ছেলে পুলক জ্যোতি চাকমা। নিহত পুলক জ্যোতি চাকমা ইউপিডিএফ প্রসীত গ্রুপের সক্রিয় কর্মী ছিল।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions