শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানের দূর্গম পাহাড়ে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশঃ ৩০ মে, ২০২০ ১০:৫৭:৪৪ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৯:১১:৫৩  |  ১০৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি, এএফডব্লিউসি, পিএসসি এর নির্দেশনায় গত ২৫ শে মার্চ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।  

এরই অংশ হিসেবে ৩০ মে (শনিবার) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় সেনা রিজিয়নের তত্তাবধানে জেলার বিভিন্ন দূর্গম পাহাড়ি এলাকায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা জোন। বান্দরবান সেনা জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন সানাউল্লাহ ও লেঃ সাজ্জাদ এর নেতৃত্বে একদল সেনা সদস্য এসকল খাদ্য সামগ্রী দূর্গম পাহাড়ের ঘরে ঘরে পৌঁছে দেন।

বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগীতা করে যাচ্ছি। এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাস্ক পরিধান করতে জনসাধারণকে প্রেষণা প্রদান করেন তিনি।

এই দূর্যোগময় পরিস্থিতিতে এ ধরণের  মানবিক সহযোগীতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা  প্রকাশ করে খাদ্য সামগ্রী গ্রহনকারী পরিবারের সদস্যগণ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions