মঙ্গলবার | ২৬ মে, ২০২০

লামায় নতুন করে এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত : আক্রান্তের সংখ্যা ১৩ জন

প্রকাশঃ ১৯ মে, ২০২০ ০৪:০৩:০০ | আপডেটঃ ২৬ মে, ২০২০ ০১:৪০:৩৪  |  ১২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় নতুন একজন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়  বান্দরবানের লামা উপজেলার সরই ইউপির ৭নং ওয়ার্ড লম্বাখোলা এলাকার এক স্বাস্থ্যকর্মীর করোনা পজেটিভ আসে, তিনি লামা উপজেলার সরই কমিউনিটি ক্লিনিকের (সিএইচসিপি) হিসেবে কর্মরত।

গত ১৪ মে তিনি নমুনা প্রদান করে এবং ১৮মে সন্ধ্যায় তার নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে খবর পাওয়া মাত্র করোনা পজেটিভ স্বাস্থ্যকর্মীর বাড়িতে গিয়ে তার বাড়ি লকডাউন করেছে  প্রশাসন ,পাশাপাশি তার সংস্পর্শে আসা অন্যান্য ব্যক্তিদের বাড়িও লকডাউনের আওতায় আনা হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা বলেন,বান্দরবানে এ পর্যন্ত ১৩জন করোনায় আক্রান্ত হয়েছে এবং তার মধ্যে সুস্থ হয়ে বাড়ী গেছে ১০ জন। সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা আরো বলেন, বান্দরবানে এ পর্যন্ত ৯শত ২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৬শত ১৩ জনের রির্পোট পাওয়া গেছে যার মধ্যে ১৩ জনের দেহে করোনা অস্তিত্ব পাওয়া গেছে । তিনি আরো জানান,করোনায় বান্দরবানে এখনো কারো মৃত্যু হয়নি ।

এদিকে করোনা সংক্রামক মোকাবেলায় গত ২৫মার্চ থেকে বান্দরবানের লামা ,আলীকদম ও নাইক্ষংছড়ি উপজেলা লকডাউন করে রেখেছে প্রশাসন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions