বৃহস্পতিবার | ০৩ ডিসেম্বর, ২০২০
কাউখালীর ২ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়েছে

পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে কাজ করছে সরকার : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০২০ ০৩:০৭:৫২ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২০ ০১:৫৮:২৯  |  ৯১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক দিক বিবেচনায় নয় করোনা মোকাবেলা করতে পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে রাঙামাটি জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি আরো বলেন, ত্রাণ সামগ্রী নিয়ে যাতে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না উঠে। যদি এমন কোন অভিযোগ আমরা পায় তাহলে তার বিরুদ্ধে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সঠিক তথ্য নির্বাচনের মাধ্যমে কর্মহীন প্রতিটি মানুষের বাড়ী বাড়ী গিয়ে নেতাকর্মীদের ত্রাণ সামগ্রী পৌছে দিতে আহবান জানান।

বৃহস্পতিবার ৯ এপ্রিল করোনা মোকাবেলায় রাঙামাটির কাউখালী উপজেলার কর্মহীন ২ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়ার সময় রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরূপা তালুকদার, কাউখালী উপজেলা চেয়ারম্যান মোঃ শামসুদ্দোহা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এরশাদ সরকার, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় হতে ১৮ মেট্রক টন খাদ্য শস্য এবং কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ডাল, তেল, আলু, লবন, পেয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীসহ বিভিন্ন পন্য প্রতি পরিবারের হাতে পৌছে দেয়া হয়।

পরে বেতবুনিয়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ইউনিয়ন পরিষদ মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে খাদ্য শস্য তুলে দেয়া হয়।

এ সময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী বলেন, পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের অহংকার দীপংকর তালুকদারের নেতৃত্বে রাঙামাটি ১০ উপজেলার দুর্গম এলাকায় ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। তারই আলোকে কাউখালী উপজোল ৪ টি ইউনিয়নের দুর্গম এলাকা গুলোতে ২ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

তিনি আরো বলেন, এই ত্রাণ সহায়তা কোন দল বা ব্যক্তির জন্য নয়। সকল সম্প্রদায়ের মানুষের জন্য এই ত্রাণ সামগ্রী। দরিদ্র ও কর্মহীন মানুষ যেখানেই থাকুকনা কেন তাদের ঘরে ঘরে এই ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হবে বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে আগামী দিন গুলোতেও আরো খাদ্য শস্য আমরা প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌছে দেবো।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions