বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

নাইক্ষ্যংছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনের তৎপরতা অব্যাহত

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২০ ১১:৫৮:১২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০১:৩৩:০০  |  ৮৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট, দোকান পাট,  গ্রামে সেনাবাহিনীর সদস্যরা করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনা মুলক মাইকিং, জনসচেতনতার জন্য লিফলেট বিতরন ও মাস্কবিহীন লোকজনদের মাস্ক পরিধান করিয়ে দেওয়া সহ গ্রামের হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরন করেছে।

আজ বুধবার  সকাল ১০টা থেকে  বাইশারী বাজারের বিভিন্ন অলিগলিতে আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহমদ,  ক্যাপ্টেন মোঃ মর্তুজা,  নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির নেতৃত্বে সেনা সদস্যরা এবং পুলিশ সদস্যরা জনসচেতনতার জন্য মাইকিং, বাজারের প্রতিটি দোকান মনিটরিং, দ্রব্যমুল্য উর্ধগতি প্রতিরোধ, গনজমায়েত পরিহার, নির্দিষ্ট সময়ে দোকান খোলা ও বন্ধসহ নানা বিষয়ে জনসাধরনকে সচেতন করেন।

এছাড়া সকাল ১০টা থেকে বাইশারী বাজার, করলিয়ামুরা বাজার, বটতলী বাজার , ও গ্রামের বিভিন্ন দোকানে সেনাসদস্যরা টহল ও লিফলেট বিতরন করেন এবং গনজমায়েত এড়িয়ে চলার আহবান জানান।

পাশাপাশি সেনাবাহিনী  কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে ত্রান সামগ্রী ও বিতরন করেন ।

আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহামদ বলেন, যে কোন পরিস্থিতিতে সেনাবাহিনী আপনাদের পাশে আছে এবং জনসচেতনতার জন্য সেনাবাহিনীর টহল অব্যাহত থাকবে।

এসময় সেনাবাহিনীক সহযোগিতা করেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক)  লিয়াকত আলী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল , বাজার সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরসহ প্রমুখ।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions