রবিবার | ৩১ মে, ২০২০
করোনা ভাইরাস মোকাবেলা

বান্দরবানে ৭টি উপজেলার দুর্গম এলাকায় পাঠানো হলো মানবিক ত্রাণ সহায়তা

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২০ ০৫:৫৭:১১ | আপডেটঃ ৩১ মে, ২০২০ ০৪:৩২:৫৮  |  ৫৮২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পৃষ্ঠপোষকতায় ও বান্দরবানের বিভিন্ন দাতা ও ব্যক্তি এবং সংগঠনের পক্ষ থেকে সংগৃহিত অর্থ দিয়ে বান্দরবানের ৭টি উপজেলায় দুর্গম পাড়ায় পাড়ায় ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

রোববার (৫ এপ্রিল ) সকালে বান্দরবান শহরের হিলভিউ কনভেনশন হল প্রাঙ্গণ হতে এই কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,  পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সুয়ালক ইউপি চেয়ারম্যান উক্যনু মারমা, কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রুমারমা সহ বান্দরবানের ৭টি উপজেলা, ২টি পৌরসভা এবং ৩৩ ইউনিয়নের চেয়ারম্যানরা।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আজ বান্দরবানের ২ পৌরসভা, ৩৩ টি ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে আমরা জনপ্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে মানবিক সহায়তা পাঠিয়ে দিচ্ছি, পুরো জেলার ১০হাজার মানুষের জন্য এই মানবিক সহায়তা দেয়া হচ্ছে এবং এর মাধ্যমে করোনা ভাইরাস সংক্রামক রোধে ঘরে থাকা কর্মহীন মানুষের জীবনে কিছুটা হলে ও স্বস্তি নেমে আসবে বলে আমাদের আশাবাদ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, করোনা মোকাবেলায় আমরা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ জনসাধরণকে বিভিন্নভাবে ত্রাণ সহায়তা দিয়ে আসছি ,পাশাপাশি বান্দরবানের বিশিষ্ট ব্যক্তি ও সংগঠন থেকে অর্থ সংগ্রহ করে আমরা বান্দরবানের ১০ হাজার জনসাধরণকে খাদ্য সামগ্রী পৌঁছানোর জন্য এই উদ্যোগ গ্রহণ করি।


এই উদ্যোগের মাধ্যমে আজ বান্দরবানের লামা ,আলীকদম,নাইক্ষংছড়ি,রুমা,থানচি, রোয়াংছড়ি ও বান্দরবান সদরের বিভিন্ন পাড়ায় পাড়ায় ত্রাণ চলে গেল এবং উপজেলার প্রতিনিধিরা আশাকরি সুষ্ঠভাবে এই ত্রাণ সামগ্রী অসহায় জনসাধারণের মাঝে প্রদান করবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions