শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবান পৌরসভার প্রতিটা অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে যাচ্ছে : পৌর মেয়র

প্রকাশঃ ০১ এপ্রিল, ২০২০ ০১:১১:৪২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০১:১৮:১৬  |  ৯৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটা অসহায় শ্রমজীবি, দিনমজুর,ছোট দোকানদার পরিবারের মাঝে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কার্যক্রমের মাধ্যমে ঘরে ঘরে ত্রাণ সহায়তা পাঠানো হচ্ছে। বান্দরবানে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে যাবে আর কেউ না খেয়ে থাকবে  না ,এমনটাই মন্তব্য করেছে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ।

বুধবার বিকালে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে বরাদ্ধকৃত ৫ মেট্রিক টন চাউল বিতরণকালে পৌরসভায় মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এসব কথা বলেন । এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী আরো বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের আন্তরিকতা আর সদিচ্ছার কারণে বান্দরবান এগিয়ে যাচ্ছে ,আর পার্বত্য মন্ত্রীর নিদের্শনায় আমরা এই করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করে যাচ্ছি ।

এসময় জীপগাড়ী যোগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চাউল সরবরাহ কার্যক্রম শুরু করেন পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। চাউল সরবরাহ কার্যক্রমে এসময় প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া,মেয়রের একান্ত সহকারী আশুতোষ কুমার দেসহ পৌরসভার বিভিন্ন কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বান্দরবান পৌরসভায় মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ পর্যন্ত করোনা সংক্রামক মোকাবেলায় বান্দরবান পৌরসভাকে ২০ মেট্রিক টন চাউল বিতরণ করা হয়েছে এবং এই বরাদ্ধের অনুকুলে ২ হাজার পরিবারের মধ্যে চাউল সরবরাহ করা হয়েছে ।

মেয়র আরো জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পাশাপাশি  বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে এ পর্যন্ত  পৌরসভাকে ১২ মেট্রিক টন চাউল বরাদ্ধ দেয়া হয়েছে এবং তা বিতরণে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্র্ডে কাজ করছে কাউন্সিলরগণ।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions