বুধবার | ২৭ মে, ২০২০

আমানতবাগ তরুণ সামাজিক সংগঠন এর উদ্যেগে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ৩১ মার্চ, ২০২০ ০৯:৪৪:৪৯ | আপডেটঃ ২৭ মে, ২০২০ ১২:২২:৩৬  |  ২৮৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে, এতে নি¤œ আয়ের মানুষেরা বিপদে পড়ছেন। বিশেষ করে যারা দিনে আনে দিনে খায়, তারা সবচেয়ে বেশি বিপদে পড়েছেন। এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে রাঙামাটি সদর উপজেলা এলাকা কলেজ গেইট, আমানতবাগের বিভিন্ন মহল্লার গরীব, দুস্থ এবং অসহায় শতাধিক মানুষের মাঝে ত্রাণ তুলে দেন সামাজিক এবং অরাজনৈতিক সংগঠন, “আমানতবাগ তরুণ সামাজিক সংগঠন”।

আজ রোববার এলাকার বিভিন্ন বসতঘরে গিয়ে গরীব অসহায় মানুষের মাঝে খাবার ত্রাণ বিতরণ করেছেন সংগঠনটি। এসময় প্রত্যেকের হাতে চাউল, ডাল, তেল, লবণ, পিয়েজ, আটা, সাবান ও আলু তুলে দেন সংগঠনের উপদেষ্ঠা ও সদস্যরা।

আমানতবাগ তরুণ সামাজিক সংগঠনের আয়োজনে ত্রাণ বিতরণে, সংগঠনের প্রধান উপদেষ্ঠা মোঃ আবদুল শুক্কুর, উপদেষ্টা মোঃ আবু তাহের সওদাগর, মোঃ বখতিয়ার উদ্দীন চৌধুরী, মোঃ নুরুল আলম (জিকো), মোঃ আবদুল গফুর, সংগঠনের সাবেক আহবায়ক ও উপদেষ্ঠা মোঃ হাসান চৌধুরী (সুমন), এছাড়া সংগঠনের সভাপতি মোঃ দিদার আলম, সহ-সভাপতি মোঃ মাহমুদ হাসান (বাপ্পু), মোঃ হাবীবুল্লাহ চৌধুরী ((সম্্রাট), মোঃ পারভেজ উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ আবদুল নাঈম মোহন, যুগ্ন সম্পাদক আশরাফুল ইসলাম, রাজকুমার দে, সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ হাসানুল বান্না (নাবিল), প্রচার সম্পাদক আলী হোসেন (রাওন), দপ্তর সম্পাদক আলিফ ভুইয়াসহ সংগঠনের সকলে উপস্থিত ছিলেন।

অন্যদিকে যেসব বাসা বাড়ী লক ডাউন তাদের বাড়ীতে খাবার এবং নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র পৌঁছে দিচ্ছেন আমানতবাগ তরুণ সামাজিক সংগঠনের কর্মীরা।

এছাড়া সংগঠনটি তাদের নিজস্ব উদ্যোগে এলাকার বিভিন্ন ঝুঁকিপুর্ন স্থান গুলোতে ভাইরাসের সংক্রমন রোধে জীবাণুনাশক স্প্রে ছিটানো, লিপলেট, মাক্স ও ব্যানারে মাধ্যমে মানুষকে সচেতন করে যাচ্ছেন।  এমন উদ্যোগকে জনপ্রতিনিধি, সুশীল সমাজ এবং সমাজের বিভিন্ন শ্রেনী সাধু-বাদ দিচ্ছেন।

আমানতবাগ তরুণ সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আবদুল নাঈম মোহন বলেন, সমাজের যারা বিত্তবান আছেন তারা যদি আমানতবাগ তরুন সামাজিক সংগঠনকে সহযোগিতা করেন, তাহলে আরো বড় পরিসরে মানুষের পাশে দাড়ানো সম্ভব হবে। তিনি সবাইকে এগিয়ে আসার আহবান করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions