বুধবার | ২৭ মে, ২০২০

আলীকদমে উপজেলা প্রশাসন অসহায়দের ঘরে ঘরে পৌছে দিচ্ছে ত্রাণ

প্রকাশঃ ২৯ মার্চ, ২০২০ ০৯:১৫:০৩ | আপডেটঃ ২৭ মে, ২০২০ ১০:৪০:৩৬  |  ৩২২
সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)।  করোনা ভাইরাসের কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর সহযোগীতায় অসহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেওয়া হচ্ছে ত্রাণ সামগ্রী।

রোববার সকাল থেকে ২নং চৈক্ষ্যং ইউনিয়নে ১,২, ৩,৪,৫ নং ওয়ার্ডের ঘরবন্দী ও কর্মহীন মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী দূঃস্থ ও অসহায় মানুষের ঘরে পৌঁছে দেন ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস রহমান। বরাদ্দকৃত ত্রাণ বিতরণের সময় ওয়ার্ডের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণের সময় ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেন,  ঘর থেকে কাউকে অপ্রয়োজনে বের না হতে প্রতিদিন বলছি, দূরত্ব বজায় রাখার কথাও বলছি। খেটে-খাওয়া মানুষগুলো ত্রাণ সামগ্রীর জন্য ঘর থেকে বের হোক এবং ত্রাণের জন্য জনসমাগম হোক সেটি দেখতে চাই না।তাই ঘরে ঘরে এবং দুয়েক পরিবারকে একত্রিত করে ত্রাণ দিয়েছি। যাতে করে সাধারণ মানুষের কষ্ট না হয়। ঘরবন্দী শ্রমজীবি মানুষের প্রয়োজন অনুসারে পরিবারের মাঝে ভিজিডি ও অসহায় ও দরিদ্র মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছে।

এই ইউনিয়নে তিনশত লোকজনকে এখন পরর্বতীতে আরও বেশি করে ত্রাণ দেওয়া হবে বলে তিনি জানান।

এদিকে দুপুরে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল রেপাড়পাড়া বাজার পরিদর্শন করেন, রেপাড়পাড়ার সকল বাজার ব্যাবসয়ীদেরকে বলেন, চাউল,ডাল,পেয়াজ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কম দামে বিক্রয় করার জন্য নির্দেশ করেন এবং বাজার নিয়ন্ত্রনণ রাখার জন্য আলীকদম থানার কর্মকতাদের মনিটরিং করার জন্য বলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions