বুধবার | ২৭ মে, ২০২০

আলীকদম উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায় ও গৃহবন্দী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ১০:০৭:৪১ | আপডেটঃ ২৪ মে, ২০২০ ০৬:৫০:৩৯  |  ২১২
সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। বান্দরবানের আলীকদম উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করতে লক ডাউনের চতুর্থ দিন চলছে। উপজেলার ঘর বন্দি দূঃস্থ ও অসহায় মানুষের ঘরে ঘরে নিজেই ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল।

শনিবার (২৮মার্চ) সকাল থেকে রাত পর্যন্ত আলীকদম উপজেলার চার ইউনিয়নের গৃহবন্দী কর্মহীন মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী দূঃস্থ ও অসহায় মানুষের ঘরে পৌঁছে দেন। এলাকা ভেদে এসময় উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম,আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন,সদরে চেয়ারম্যান নাছির উদ্দীনসহ স্ব ওয়ার্ডের ইউপি সদস্যরা।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল বলেন, ঘর থেকে কাউকে অপ্রয়োজনে বের না হতে প্রতিদিন বলছি। দূরত্ব বজায় রাখার কথাও বলছি। খেটে-খাওয়া মানুষ গুলো ত্রাণ সামগ্রীর জন্য ঘর থেকে বের হোক এবং ত্রাণের জন্য জনসমাগম হোক সেটি চাই নি। তাই ঘরে ঘরে এবং দুয়েক পরিবারকে একত্র করে ত্রাণ দিয়েছি। যাতে করে সাধারণ মানুষের কষ্ট না হয়।

তিনি আরো বলেন,গৃহবন্দী শ্রমজীবি মানুষের প্রয়োজন অনুসারে আলীকদমে প্রথম পর্যায় ৫শ পরিবার ও পরর্বতীতে আরও ১ হাজার পরিবারকে এই ত্রাণ দেওয়া হবে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions