বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়ি পৌরসভায় ১০ পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকার নির্দেশ

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ০৬:২৩:২৮ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৩:১৮:৪৩  |  ১২৮৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা সংক্রমন রোধ করতে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডে সর্তকতার জন্য ১০ পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকতে বলেছে। সেখানে একজন রোগী কাশি ঠান্ডা নিয়ে ঢাকা থেকে ফেরায় উপজেলা প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু জানান, বাঘাইছড়ি পৌরসভায় ২ নং ওয়ার্ডে একজন আনসার সদস্য সম্প্রতি ঢাকা থেকে অসুস্থ্যতা বাঘাইছড়িতে ফিরে, তার অসুখ না কমায় ডাক্তাররা তার প্রাথমিক লক্ষণ দেখে সর্তক করেন।
এ অবস্থায় শনিবার দুপুরে এলাকায় সরজেমিন পরিদর্শন করে এলাকাটির ভুক্তভোগী পরিবারসহ পার্শবর্তী ১০ টি পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ জানান, বাঘাইছড়িতে লক ডাউন করার মত কোন ঘটনা ঘটেনি, সেখানে অসুস্থ্য রোগীর সংস্পর্শে অন্যরা যেন না যায় সেকারনে পাশাপাশি থাকা ১০টি পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকতে বলা হয়েছে।

কেউ যেন ভুল তথ্য পরিবেশন না করেন, সেদিকে তিনি সর্তক দৃষ্টি রাখার অনুরোধ জানান।

এদিকে মানুষের চলাফেরা নিয়ন্ত্রণে বাঘাইছড়িতে সেনা বিজিবি পুলিশ টইল অন্যদিনের মত অব্যাহত রয়েছে। এছাড়া উপজেলা প্রশাসন দারিদ্রপীড়িত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions