বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবানে

সমাজ সেবক কাজল দাশের উদ্যেগে বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করা হয়েছে

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ০৩:১৪:৩১ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৪:০২:৪৬  |  ১১৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ ও ডেঙ্গু  প্রতিরোধ এবং জনসচেতনতার লক্ষ্যে বান্দরবানের বিশিষ্ট সমাজ সেবক কাজল কান্তি দাশের ব্যক্তিগত উদ্যোগে বান্দরবানের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে ও মশক নিধন স্প্রে করা হচ্ছে।
শুক্রবার সন্ধ্যা থেকে বান্দরবান ট্রাফিক মোড় এলাকা থেকে শুরু করে বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে এই জীবাণু নাশক ওষুধ স্প্রে করা হয়।

স্প্রে করান সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য বিশিষ্ট সমাজ সেবক কাজল কান্তি দাশ, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।
এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য বিশিষ্ট সমাজ সেবক কাজল কান্তি দাশ বলেন, জনসচেতনতাই একমাত্রই করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের  হাতিয়ার। আত্মসচেতনতার মাধ্যমে আমাদের সকলকে যেমন

সচেতন হতে হবে,তেমনি বান্দরবানবাসীকে সচেতন হয়ে নিজে এবং দেশকে বাচাঁতে এগিয়ে আসতে হবে।এসময় তিনি আরো বলেন,প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ ও ডেঙ্গু  প্রতিরোধ প্রতিদিন আমার ব্যক্তিগত উদ্যোগে বান্দরবানে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৩জন জীবাণুনাশক ওষুধ স্প্রে ও ৩জন মশক নিধন স্প্রে করবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions