শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে অসহায়দের পাশে দাড়ালেন যুবলীগ নেতারা

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২০ ১০:৫৬:১৮ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৩:০৫:৪৫  |  ১৩৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েক জন ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অহসায় ও গরিবদের পাশে দাঁড়ালেন। বান্দরবানের  যুবনেতা মো.আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয় বিভিন্ন সামগ্রী।

শুক্রবার সকাল থেকে বান্দরবান বাজার থেকে শুরু করে বালাঘাটা,কালাঘাটা,বাসস্টেশন,রোয়াংছড়ি স্টেশন,উজানী পাড়াসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রিক্সা চালক,দিনমুজর,অসহায়সহ প্রায় ১শ ৮০পরিবারের মাঝে বিনামুল্যে খাদ্য সামগ্রী বিতরণ পৌঁছে দেয়া হয় । এসময় প্রতি পরিবারকে ৩কেজি চাউল,১কেজি আলু,আধা কেজি ডাল,১টি সাবানসহ বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য প্রদান করে এই মহানুভব ব্যক্তিরা।

যুব নেতা মো. আসিফ আকবর বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের অসহায় ও গরিব পরিবারে অনেক মানুষ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমি ও রানা চৌধুরী মিলে আমাদের নিজ উদ্যোগে সে সমস্থ অসহায় পরিবারে মাঝে আমাদের সামান্য সামগ্রীটুকু উপহার দিয়ে  তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই আমাদের সমাজের বিত্তবানরা যদি এসময় একটু একটু করে তাদের হাত বাড়িয়ে দেন তাহলে অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions