বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

করোনা ভাইরাস মোকাবেলায় সরকার রাঙামাটিতে ১শ মে:টন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ দিলো

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২০ ১০:৩০:৫৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৬:১১:২৩  |  ২০৮৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে সরকার সারাদেশে লকডাউন ঘোষণা না করলেও মুলত পুরো দেশ স্থবির হয়ে গেছে। এতে সবচেয়ে কষ্টে পড়েছেন অসহায় ও নিম্ন আয়ের লোকজন। এসব কম আয়ের লোকজন যেন না খেয়ে মারা না যায়, তাদের পাশে দাঁড়িয়ে সরকার। সারাদেশের মত রাঙামাটিতেও অসহায়দের জন্য সরকার ১০০ মেট্রিক টন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বরাদ্দের বিষয়টি নিশ্চিক করে বলেন, সরকার থেকে পাওয়া এই বরাদ্দ ইতিমধ্যে ১০ উপজেলায় পাঠানো হয়েছে। দুই পৌরসভা, উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাগন সমন্বয় করে অসচ্ছল গরীব এবং অসহায়দের মধ্যে বিতরণ করবেন।

তিনি আরো বলেন, আমরা চাই, করোনা প্রতিরোধে সরকারের দেয়া নিয়ম নীতি জনগন মেনে চলবে, কেউ বাসা থেকে বের হবে না, যারা নিম্ন আয়ের তারা ঘর থেকে বের হবে না অথ্যাৎ করোনা ভাইরাস প্রতিরোধে সব নিয়ম মেনে চলবে তাদের জন্য এই বরাদ্দ। এখন দোকান পাট, মার্কেট বন্ধ তাই কাজ কর্ম নেই এই অবস্থায় কেউ যেন ঘোরাফেরা না করে।

প্রশাসনের তরফ থেকে খোজ খবর নিয়ে হত দরিদ্র পরিবারের মাঝে চাল এবং নগদ টাকা বিতরণ করা হবে। এসব বিশেষ বরাদ্দ প্রধানমন্ত্রীর পক্ষে থেকে ত্রাণ ও  দুর্যোগ মন্ত্রনালয় থেকে পাঠানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions