মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০
করোনা প্রতিরোধে

সুয়ালকের বিভিন্ন গ্রামে জনসচেতনতা কার্র্যক্রম চালালেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লা

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২০ ০৯:১০:১৩ | আপডেটঃ ১১ অগাস্ট, ২০২০ ১০:৪৩:৩১  |  ৫২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পৃথিবীর সর্বত্র এখন করোনার আতংক ,আর এই আতংক থেকে মুক্তি পেতে সারাদেশের মত বান্দরবানে ও পরিস্কার পরিচ্ছন্নতা আর জনসচেতনতা কার্যক্রম পরিচালনা করছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

বৃহস্পতিবার বিকেলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার নেতৃত্বে বান্দরবানের সে¦চ্ছাসেবকদের একটি টিম জেলা সদরের সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া ,আমতলী পাড়া ,গণেশ পাড়াসহ বিভিন্ন দুর্গম গ্রামের জনসাধারণকে মাস্ক বিতরণ,সাবান বিতরণ,জনসচেতনতামুলক লিপলেট বিতরণ এবং জীবাণুনাশক স্প্রে প্রদান করে। এসময় জনসচেতনতায় বিভিন্ন পাড়ায় পাড়ায় দেয়ালে দেয়ালে লাগানো হয় পোস্টার।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা  বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। শুধু নিজে সচেতন হলে হবে না আমাদের আশেপাশের জনসাধারণকে সচেতন করতে হবে। চেয়ারম্যান আরো  বলেন, করোনা ভাইরাস নিয়ে আমরা খুব উদ্বিগ্ন কিন্ত আমরা আতংকিত না হয়ে সচেতন হয়ে আমাদের বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সহায়তা বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে প্রশিক্ষণ প্রদান করেছি এবং তাদের নিয়ে মাঠে নেমেছি করোনা ভাইরাস প্রতিরোধে।

এসময় পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা  আরো  বলেন,“ উই লাভ বান্দরবান ” এই শ্লোগানকে সামনে নিয়ে আমরা ২শত স্বেচ্ছাসেবক নিয়ে মাঠে কাজ করছি এবং করোনা ভাইরাসমুক্ত একটি বান্দরবান আমরা সবাইকে উপহার দেব।  

পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এই জনসচেতনতামুলক কার্যক্রমে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মং, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যানু মারমাসহ স্বেচ্ছাসেবকদের ২টি টিম ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions