শনিবার | ০৪ এপ্রিল, ২০২০

লামায় এতিমখানা ও শিশু সদনে জেলা পরিষদের শীত কম্বল বিতরণ

প্রকাশঃ ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৩২:১৮ | আপডেটঃ ০৩ এপ্রিল, ২০২০ ০৭:৩৯:৪৩  |  ১৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ৯টি শিশু সদন ও এতিমখানায় ৭৫০টি শীত কম্বল বিতরণ করেছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল। মুজিব শতবর্ষ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জি আর খাতের অর্থায়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ শীতার্ত মানুষের মাঝে এই সব শীত কম্বল বিতরণ করে।   

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের ২য় তলায় বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সহ প্রমূখ।

জানা যায়, লামা উপজেলায় ৯টি প্রতিষ্ঠানে ৭৫০টি শীত কম্বল বিতরণ করা হয়। প্রতিষ্ঠান সমূহ হল, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয় আজিজনগর ৮০টি, মহামুনি শিশু সদন লামা পৌরসভা ৮০টি, মধুঝিরি নুরানী একাডেমী ও এতিমখানা ৫০টি, তাহফিজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা লামা সদর ইউপি ৮০টি, মেরাখোলা নুরানী তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা লামা সদর ইউপি ৮০টি, ত্রিশডেবা জীনামেজু অনাথ আশ্রম ফাঁসিয়াখালী ১৯০টি, সূর্য আলো শিশু সদন রুপসীপাড়া ৯০টি, রুংলন থারবা ছাত্রাবাস  রুপসীপাড়া ৫০টি এবং ফাইতং নয়াপাড়া ইসলামী শিশু সদন ৫০টি।   
 
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions