রবিবার | ০৫ এপ্রিল, ২০২০

মহালছড়িতে পল্লী উন্নয়ন অফিসের বিনামূল্যে বীজ বিতরণ

প্রকাশঃ ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৪:৫৩ | আপডেটঃ ০৪ এপ্রিল, ২০২০ ০৭:৫৩:১৪  |  ২৩৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (রাঙামাটি)। খাগড়াছড়ির মহালছড়িতে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি) কর্তৃক বাস্তবায়নাধীন "দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচী" শীর্ষক প্রকল্পের সুফলভোগীদের নিকট চার দিন ব্যাপি প্রশিক্ষণের সমাপনী দিনে বীজ বিতরণ করা হয়েছে।


বুধবার মহালছড়ি উপজেলা   পল্লী উন্নয়ন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত হয়।

এই সময় উক্ত প্রকল্পের ২৪ জন সদস্যকে বিনামূল্যে আদা ও হলুদের বীজ বিতরণ করা হয়পরবর্তীতে প্রকল্পভূক্ত সদ্যস্যদের সহজশর্তে ৪% সেবামূল্যে ঋণ সহায়তা দেওয়া হবে বলে জানানো হয়।


এই সময় মহালছড়ি উপজেলা পল্লী উন্নয়ন অফিসের কর্মকর্তা জীবক চাকমার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিআরডিবি খাগড়াছড়ি এর উপপরিচালক মোঃ কামাল উদ্দিন ও মহালছড়ি কেন্দ্রীয় সমবায় সমিটির সভাপতি মোঃ হাফিজুর রহমান সহ উক্ত প্রকল্পের সুফলভোগীরা।


উল্লেখ্য বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি) কর্তৃক বাস্তবায়নাধীন "দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচী" শীর্ষক প্রকল্পের কার্যক্রম শুরু হয় ১ সেপ্টেম্বর ২০১৯ থেকে এবং ২০২৩ সালের ডিসেম্বর পর্যন্ত উক্ত প্রকল্পের কার্যক্রম চলবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions