শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি বিএনপির বিভিন্ন ইউনিটের কাউন্সিলের তারিখ ঘোষণা

প্রকাশঃ ২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৮:৪৭ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০১:১৭:২০  |  ৮১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ও উপজেলা বিএনপির কমিটিগুলোর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দশ উপজেলা এবং দুটি পৌরসভার কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে এক জরুরী সভায় উপজেলা বিএনপির তারিখ নির্ধারণ করা হয়।

জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে এতে সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবন্দসহ উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদকগন উপস্থিত ছিলেন।

সভার সিদ্ধান্ত ও রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম সাক্ষরিত সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এতে আগামী ১ লা মার্চ বাঘাইছড়ি উপজেলা ও বাঘাইছড়ি পৌর বিএনপি, ৪ মার্চ বিলাইছড়ি উপজেলা, ৫ মার্চ রাঙামাটি পৌর বিএনপি,৬ মার্চ কাপ্তাই উপজেলা বিএনপি,৮ মার্চ রাঙামাটি সদর উপজেলা বিএনপি,১০ মার্চ নানিয়ারচর,১১ মার্চ বরকল, ১৩ মার্চ কাউখালি, ১৫ মার্চ জুরাছড়ি, ১৮ মার্চ রাজস্থলী এবং ১৯ মার্চ লংগদু উপজেলা বিএনপির সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে।

জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম জানান, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী মার্চ মাসের মধ্যে উপজেলা ও পৌরসভাসহ ১২টি ইউনিটের কাউন্সিল সম্পন্ন করা হবে, এপ্রিলের পয়লা সপ্তাহে জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে, এলক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions