শনিবার | ০৪ এপ্রিল, ২০২০
রাঙামাটিতে

কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম ভাতা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:২২:২৩ | আপডেটঃ ০৪ এপ্রিল, ২০২০ ০২:১৫:৫৭  |  ২৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “আউটসোর্সিং-এ বেকারত্ব জয়” এ শ্লোগানে রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিমিটেড (কেপিআইএল) এর সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান অনুষ্ঠান সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে শহরের কল্যাণপুর এলাকার উদ্যোগ রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্ণফুলী আইটি লিমিটেডের ১ম সদস্যদের মাঝে কার্ড ও বেতন-ভাতা প্রদান করেন।

কর্ণফুলী আইটি লিমিটেডের চেয়ারম্যান জগত আলো চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউএনডিপি’র ডিষ্ট্রিক ম্যানেজার ঐশ^র্য্য চাকমা, রাঙামাটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি)’র কর্মকর্তা আবু বক্কর ছিদ্দিকী, কর্ণফুলী আইটি লিমিটেডের এমডি মোঃ মাহফুজ ভূঁইয়া এবং কর্ণফুলী আইটি লিমিটেডের সিইও মিকেল চাকমা।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, ধৈর্য্য, মেধা ও জ্ঞানকে কাজে লাগিয়ে যে কাজটি করা হয়, সে কাজে অবশ্যই সফলতা আসে। তিনি বলেন, বর্তমানে তথ্য প্রযুক্তিতে ভালো কাজ যেমন আছে, তেমনি আছে খারাপ কাজও। তোমরা ভালো কাজগুলোকে বেছে নিয়েছো বিধায় আজ সফলতার মুখ দেখতে পেয়েছো। আত্নকর্মসংস্থানের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হয়েছো। এ অর্জন তোমাদের ধরে রাখতে হবে। তোমাদের কর্মের সফলতা দেখে অন্যেরাও আগ্রহী হবে।

তিনি আরো বলেন, শিক্ষিত বেকার যুবদের কর্মসংস্থান সৃষ্টিতে কর্ণফুলী আইটি লিমিটেডের অবদান অবশ্যই প্রশংসনীয়। এ প্রতিষ্ঠানটির মাধ্যমে এখানকার শিক্ষিত যুবারা ঘরে বসে না থেকে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আয়ের পথ খুঁজে পেয়েছে। কর্ণফুলী আইটি লিমিটেড একটি উদাহরণ হয়ে থাকবে এ যুবাদের মনে। তিনি এ প্রতিষ্ঠানটির উন্নয়নে পরিষদ হতে সহযোগিতা প্রদানের আশ্বস প্রদান করেন।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions