শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস এমএন লারমা গ্রুপের কর্মী পান্ডব নিহত হওয়ার গুজব

প্রকাশঃ ১৯ জানুয়ারী, ২০২০ ০৬:৪৮:২১ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:৪০:২৭  |  ১৯১৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএএস) এমএন লারমা গ্রুপের এক সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার দুপুরের দিকে লংগদু উপজেলার ১ নম্বর আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক দুর্গম পাহাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম পান্ডব চাকমা (৩২)। সংশ্লিষ্ট স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ঘটনা নিশিচত করলেও পুলিশ বলছে তারা লাশ না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলতে পারবে না।

জানা যায়, সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় পান্ডব চাকমা এবং আরেক সহকর্মী অর্জুন চাকমা (৩২) সাংগঠনিক কাজে বের হন। তখন তাদের লক্ষ্য করে অতর্কিত গুলি চালায় একদল সশস্ত্র সন্ত্রাসী। এতে ঘটনাস্থলেই মারা যান পান্ডব চাকমা। ঘটনাস্থলে পান্ডবের লাশ পড়ে থাকতে দেখেছেন বলে নিশ্চিত করেন স্থানীয়রা। তারা জানান, পান্ডবের সহযোগী অর্জুন চাকমা নিখোঁজ রয়েছেন।  

আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই পান্ডবের মৃত্যু হয়েছে। তার সহযোগী অর্জুনের খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ভাগ্যে কী ঘটেছে- তা জানা যাচ্ছে না।

লংগদু থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই) মো. ওসমান গণি জানান, আমরা ঘটনাসস্থলে যাচ্ছি ফেরার পর বিস্তারিত জানা  যাবে।

রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির জানান, যতক্ষন পর্যন্ত লাশ না পাওয়া যাবে , ততক্ষন পর্যন্ত আমরা কিছু বলতে পারব না।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions