বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারী, ২০২০

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে হুমকির প্রতিবাদে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২০ ০৩:৫৯:৪৮ | আপডেটঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৭:৪৯  |  ৭৪৭
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষ কেতু চাকমাকে মোবাইলে মেসেজের মাধ্যমে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। এমন অভিযোগ এনে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ।

আজ সকালে জেলা পরিষদের রেষ্ট হাউজে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন। এ সময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সিনিয়র সহ সভাপতি আবদুল শুক্কুর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, সাবেক প্রচার  সম্পাদক রতন দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুনছুর আলী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  রাসেল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ এর সাবেক আইন সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক হাসান, কাচালং সরকারি কলেজ  ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ সহ আওয়ামীলীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বিভিন্ন আঞ্চলিক দলের হুমকি ধামকিকে উপেক্ষা করে রাঙামাটি জেলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন, গতকাল দুটি মোবাইল নম্বর থেকে জেলা পরিষদ চেয়ারম্যানের মোবাইলে এসএমএস করে অসম্মানজনক কথা ও গুলি করে হত্যার হুমকি দেয়া হয়।

সংবাদ সম্মেলনে হুমকিদাতাদের চিহিৃত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন জানান, হুমকির প্রতিবাদে আজ বিকালে একটি বিক্ষোভ  মিছিল ও আগামীকাল রাঙামাটির আদালতে একটি মামলা করা হবে। এর আগে গতকাল ১৭ই জানুয়ারী আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় একটি অভিযোগ দায়ের (নং ৪৭১) করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions