বুধবার | ০৮ জুলাই, ২০২০

বান্দরবান বাজার মুদি ব্যবসায়ী কল্যাণ সমিতির শীতবস্ত্র ও শিক্ষা উপরকরণ বিতরণ

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০২০ ০৫:৪৭:১৯ | আপডেটঃ ০৮ জুলাই, ২০২০ ০৯:৫১:০৭  |  ৩৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মুদি ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির এক যুগপূর্তি উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এই যুগপুর্তি অনুষ্ঠান উদযাপন করে বান্দরবানের মুদি ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি।

মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি হাফেজ আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বান্দরবানের বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তা ও মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নেতৃবৃন্দরা ।

অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন বিদ্যালয়ের প্রায় ২শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ এবং ১হাজার দুঃস্থ অসহায়  শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এর আগে ক্রেতাদের সুবিধাথে বান্দরবান বাজারের মুদি দোকানে ডিজিটাল দ্রব্য মূল্যের তালিকা বোর্ডের উদ্ভোধন করেন  পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions