শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লামায় গভীর খাদে পিকআপ, গুরুতর আহত ৪

প্রকাশঃ ১৪ জানুয়ারী, ২০২০ ০৪:০৭:১৮ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৫:০৩:০৭  |  ১০৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় একটি খালি পিকআপ পাহাড়ের গভীর খাদে পড়ে গেছে। গাড়িটি পাহাড়ের গভীর খাদে পড়ে ৩ টুকরা হয়ে যায়। এসময় গাড়ির ড্রাইভার ও হেলপার সহ ৪জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় করিম গণির বাগান সংলগ্ন দুর্ঘটনাটি ঘটে।  

দুর্ঘটনার পরপর স্থানীয়রা দৌড়ে গিয়ে পাহাড়ের খাদ থেকে আহতদের উদ্ধার করে। আহতরা সবাই অন্য এলাকার হওয়ায় স্থানীয়রা কাউকে চিনতে পারেনি এবং তাদের নাম পরিচয় জানা যায়নি। গাড়িটি লামা হতে চকরিয়া যাচ্ছিল। অতিমাত্রায় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি সংগঠিত হয় বলে জানায় স্থানীয়রা।

উদ্ধার কাজে অংশ নেয়া স্থানীয় বাসিন্দা মো. ইব্রাহিম ও তাহের মিয়া বলেন, আমরা ১৫/২০ জন স্থানীয় লোক ধরাধরি করে আহতদের পাহাড়ের খাদ হতে তুলে আনি। তারপর লামার দিক থেকে আসা একটি ট্রাকে করে তাদের চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে প্রেরণ করি। আহত ৪ জনের সবাই গুরুতর আহত ও রক্তাক্ত। তার মধ্যে গাড়ির হেলপারের অবস্থা বেশী আশংকাজনক। আমরা তাকে অবচেতন অবস্থায় উদ্ধার করি। গাড়িটি কমপক্ষে ১০০ ফুট গভীর খাদে পড়েছে ও ৩ টুকরা হয়ে গেছে। গাড়িটি এখনো খাদে পড়ে আছে।

এদিকে দুর্ঘটনার সংবাদ পাওয়ার পরপর লামা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আমিনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, আমরা আহতদের চিকিৎসার খরবা খবর নিচ্ছি, গাড়িটি উদ্ধারে মালিক সমিতির সাথে যোগাযোগ করা হচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions