বুধবার | ২৭ মে, ২০২০

কাপ্তাইয়ে ৪৯তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু

প্রকাশঃ ২২ ডিসেম্বর, ২০১৯ ০৭:১১:৪২ | আপডেটঃ ২৭ মে, ২০২০ ১০:২৬:২৮  |  ৫০১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির আওতায় কাপ্তাই উপজেলা পর্যায়ে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ৪৯তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা রোববার (২২ ডিসেম্বর) কর্ণফুলী সরকারি কলেজ মাঠে উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী ম্যাচে ক্রিকেটের একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে সুপার ওভারে কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় কেপিএম স্কুলকে পরাজিত করে। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১২ওভারে সব ক’টি উইকেট হারিয়ে কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় ৮৮রান করে। জবাবে কেপিএম স্কুল ১২ওভারে, সমপরিমাণ রান করে, ফলে ম্যাচ সুপার ওভারে গড়ায়।

এর আগে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সভাপতিত্বে কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এ.এইচ.এম বেলাল চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় কর্ণফুলী সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু সহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান, ক্রীড়া শিক্ষক এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions