বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

মগবানে প্রতিপক্ষের গুলিতে জেএসএসের চাঁদা কালেক্টর নিহত

প্রকাশঃ ০১ ডিসেম্বর, ২০১৯ ০৫:০০:২৯ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ১০:৫৮:৪৩  |  ৭০৫১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের মগবানে চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম বিক্রম চাকমা(৪০)। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির  চাঁদা কালেক্টর বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির জানান, রোববার দুপুরে কাপ্তাইয়ের মগবান আওলাদ বাজার এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

একটি সুত্র চাঁদা ভাগাভাগিকে কেন্দ্র করে বিক্রম চাকমা নিহত হওয়ার কথা বললেও, আরেকটি সুত্রে জানা গেছে, মগবান এলাকার একটি দোকানের পাশে অবস্থান করছিলেন বিক্রম চাকমা। এ সময় অতর্কিত হাজির হয়ে তাকে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায় ৫-৬ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বাসা শহরের রাঙ্গাপানি বলে জানা গেছে।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করা হয় একটি দোকানের পেছন থেকে। ঘটনাস্থল থেকে চারটি গুলি খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে চারটি গুলিবিদ্ধের ক্ষতস্থান পাওয়া গেছে। হত্যাকান্ডে কারা জড়িত তা জানা যায়নি।

 

শান্তি চুক্তির ২২ তম বর্ষপুর্তির ১ দিন আগে এ ঘটনায় এলাকার স্থানীয় মানুষের মাঝে আতংক বিরাজ করছে। এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে।
 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions