শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
প্রধানমন্ত্রীর উপহার বিআরটিসি বাস

বান্দরবান সরকারী কলেজ ও মহিলা কলেজকে বাস হস্তান্তর করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ৩০ নভেম্বর, ২০১৯ ০৮:০৮:৫০ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:৩৭:৫৭  |  ১৮৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া ২টি বিআরটিসি বাস উদ্বোধন ও বান্দরবান সরকারী কলেজ ও মহিলা কলেজকে হস্তান্তর করা হয়েছে। শনিবার বেলা ১১টায় বান্দরবানের অরুণ সারকি টাউন হল প্রাঙ্গনে বিআরটিসির বাসগুলো উদ্বোধন করা হয়।
 
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে বাসের শুভ উদ্বোধন করেন। পরে বাস দুইটিকে বান্দরবান সরকারী কলেজ ও  বান্দরবান মহিলা কলেজ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো:মকছুদুল আমিন, মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রদীপ কুমার বড়–য়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে অত্যান্ত আন্তরিক, প্রধানমন্ত্রীর আন্তরিকতায় বান্দরবানে শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য দুইটি বিআরটিসির বাস উপহার দেয়া হয়েছে। এসময় মন্ত্রী আরো বলেন, এই বাস দুটির মাধ্যমে ছাত্রছাত্রীদের দীর্ঘদিনের যাতায়াত দূর্ভোগের অনেকটা অবসান ঘটবে ।
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions