শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কাল থেকে বান্দরবানে ৭ দিনব্যাপী বই মেলা শুরু হচ্ছে

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০১৯ ১০:১০:৫৮ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৪:৫৭:২৫  |  ১০২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বই প্রেমীদের সুবিধার্থে এবং জনসাধারণের জ্ঞানের পরিধি বৃদ্ধির লক্ষে বান্দরবানে আগামী  ৩০ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত ৭দিনব্যাপী বই মেলার আয়োজন করেছে বান্দরবান জেলা প্রশাসন।

৩০ নভেম্বর শনিবার বিকাল সাড়ে ৩টায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে এই বই মেলার উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক  মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকার কথা রয়েছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো:আব্দুল মান্নান ইলিয়াস , সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব অসীম কুমার দে,জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মীনার মনসুর,বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির প্রথম সহ-সভাপতি খান মাহবুবু । অনুষ্টানে সভাপতিত্ব করবেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

বান্দরবান জেলা প্রশাসনের সুত্রে জানা যায়, ৩০নভেম্বর শনিবার বিকাল ৩.৩০ ঘটিকায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্তরে মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্টিত হবে। মেলা চলবে প্রতিদিন বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত , আর মেলা উপলক্ষে মেলা প্রাঙ্গনে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় ১ডিসেম্বর থেকে ৫ডিসেম্বর প্রতিদিন বিকাল ৩ ঘটিকা থেকে রাত ৮ ঘটিকা পর্যন্ত  সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশিত হবে।

৬ ডিসেম্বর বিকাল ৪টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সপ্তাহব্যাপী এই বই মেলার সমাপ্তি ঘটবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions