বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

বান্দরবানে সভাপতি পদে একক প্রার্থী ক্য শৈ হ্লা, সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০১৯ ১১:২৯:৪২ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৭:০৪:১৫  |  ১৩২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রাত পোহালে বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিকে   সম্মেলনে সভাপতি পদে একক প্রার্থী ক্য শৈ হ্লা এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সম্মেলনকে ঘিরে জেলাজুড়ে নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।

সম্মেলনে জেলা আ.লীগের সভাপতি পদে এক জন প্রার্থী হওয়াই নেই কোন জল্পনা- কল্পনা কিন্তু সম্পাদক পদে কে নির্বাচিত হবে এ নিয়ে দলীয় নেতাকর্মী ও রাজনৈতিক মহলে কৌতূহল রয়েছে তুঙ্গে। চলছে সবার মাঝে আলোচনা। সম্পাদক পদে নতুন নেতৃত্বে কে নির্বাচিত হবে এই নিয়ে নেতাকর্মীদের জল্পনা-কল্পনার শেষ নেই।

এদিকে সম্মেলনকে সামনে রেখে জেলা সদরের ঐতিহ্যবাহী রাজার মাঠে নৌকার আদলে বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে ।

মনোনয়ন ফরম জমা দিয়েছেন যারা- সভাপতি পদে একক প্রার্থী ক্য শৈ হ্লা ও সম্পাদক পদে মোহাম্মদ ইসলাম বেবী, লক্ষীপদ দাস, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, সাদেক হোসেন চৌধুরী ও হাবিবুর রহমান খোকন ।

সম্মেলন নির্বাচন কমিশন কমিটির সদস্য মংনুচিং জানান, সভাপতি পদের ফরমের মূল্য ৩০ হাজার ও সাধারণ সম্পাদক পদে ২০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছিল। সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মোঃ শফিকুর রহমান বলেন, সম্মেলনে নেতৃত্ব নিয়েই নেতাকর্মীদের আগ্রহ বেশি থাকে। সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ার কারণে ভোটাভুটি হতে পারে কিন্তু শেষ পর্যন্ত নিজেদের মধ্যে সমঝোতা হলে ভোটাভুটি নাও হতে পারে। এ’দিকে প্রার্থীরা নিজেদের মতো করে কাউন্সিলরদের সাথে যোগাযোগ করছেন ।

সম্মেলনে নেতাকর্মীদের মাতিয়ে তুলতে জনপ্রিয় কন্ঠশিল্পী ও ব্র্যান্ড শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। প্রসঙ্গত, আগামীকাল ২৫ নভেম্বর সোমবার বান্দরবানে জেলা আওয়ামীলীগের সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

উক্ত সন্মেলনে ক্য শৈ হ্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। সন্মেলনে আরো উপস্থিত থাকার কথা রয়েছে উদ্বোধক হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি,প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি,প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিুনুল ইসলাম আমিন,উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার এমপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions