শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে সেনাবাহিনী সেলাই মেশিন বিতরণ করেছে

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০১৯ ০৬:৩৮:৪৭ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৩:০৫:২১  |  ১০৮৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা রিজিয়নের নির্দেশনা মোতাবেক বান্দরবান সেনা জোনের তত্বাবধায়নে তাদের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পিছিয়ে পড়া অসহায় দরিদ্র জনগোষ্ঠী মহিলাদের মাঝে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। রোববার দুপুরে বান্দরবান সেনাজোনের  সদর দপ্তরে এই সেলাই মেশিন প্রদান করা হয়।

সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জোন এর উপ অধিনায়ক মেজর মোঃ জাহিদুল ইসলাম,পিএসসি ।
 
এসময় সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে জোন উপ অধিনায়ক মেজর মোঃ জাহিদুল ইসলাম,পিএসসি বলেন, বান্দরবান সেনা রিজিয়ন সর্বদাই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নের লক্ষ্যে বিবিধ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। উন্নয়নমূলক কর্মকান্ডে সেনাবাহিনী পার্বত্য এলাকার পাশে সবসময় আছে এবং ভবিষ্যতেও থাকবে।  এছাড়াও  শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সেনাবাহিনী সব সময় মানুষের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করা হয়।

এদিকে সেলাই মেশিন পেয়ে পিছিয়ে পড়া অসহায় মহিলারা উচ্ছ্বাস প্রকাশ করেন এবং বান্দরবান সেনা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং এই সেলাই মেশিন তাদের স্বাবলম্বী হতে সাহায্য করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions