শনিবার | ০৭ ডিসেম্বর, ২০১৯

নাইক্ষ্যছড়িতে বিজিবির সাথে গোলাগুলিতে ২ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশঃ ১৭ নভেম্বর, ২০১৯ ০২:৪৩:১৭ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৫:১০:৫০  |  ৩৮২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৪০হাজার পিচ ইয়াবা, ১টি শর্টগান ও ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে বিজিবি। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

রোববার (১৭নভেম্বর) ভোর রাতে নাইক্ষ্যংছড়ির  ঘুমধুমের তুমব্রুতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় ও স্থানীয়রা জানায়, তুমব্রু বিওপি সীমান্তে নায়েক মিজানুর এর নেতৃত্বে ৮ সদস্যের একটি টহলদল ডিউটিরত অবস্থায় তুমব্রু বিওপি থেকে ২ কিলোমিটার পশ্চিমে চেয়ারম্যান পাড়ার নতুন ব্রীজ এলাকায় অবস্থান করে। এসময় বিজিবি কয়েকজনকে আসতে দেখে তাদের বাঁধা দিলে তারা বিজিবিকে লক্ষ্যে করে গুলি করে। এসময় বিজিবিও তাদেরকে উদ্দেশ্য করে পাল্টাগুলি  চালায়। পরে ঘটনাস্থল থেকে বিজিবি  ২জন অজ্ঞাত ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে বিজিবির সদস্যরা ৪০ হাজার ইয়াবা, ১টি শর্টগান ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানায়, বিজিবির সাথে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তাদের লাশ বর্তমানে আমাদের কাছে আছে। ঘটনাস্থল থেকে ৪০হাজার পিচ ইয়াবা, ১টি শর্টগান ও ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার ঘটনার সত্ব্যতা নিশ্চিত করেছেন এবং জানান,এই বিষয়ে পরর্বতী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions