শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ১৫ নভেম্বর, ২০১৯ ১২:২৬:৩৯ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:৩৪:২৩  |  ১১৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার আর এই সরকারের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক আজ পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে এবং শিক্ষা ও উন্নয়ন সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন যোগাযোগ বিছিন্ন বাইশারীকে উন্নত যোগাযোগ ব্যবস্থায় নিয়ে এসেছি। শিক্ষার জন্য স্কুল, কলেজ,মাদ্রাসা, প্রতিষ্ঠা করে শিক্ষার আলো প্রতিটি ঘরে পৌছানোর ব্যবস্থা করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পাহাড়ে আলোর ঝিলিক ছড়িয়ে পড়েছে।

শুত্রুবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ,সদস্য মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষংছড়ি উপজেলার চেযারম্যান অধ্যাপক শফি উল্লাহ্,নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, এলজিইডির নিবাহী প্রকৌশলী আবু সাদত মো: জিল্লুর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নিবাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাত,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক (পিডি) মো:আবদুল আজিজ,বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলম কোম্পানীসহ এলাকাবাসী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ১৩টি উন্নয়ন কাজের উদ্ধোধন করেন। উদ্ধোধন হওয়া উন্নয়ন কাজগুলো হলো,এলজিইডির তত্ত্বাবধানে ৩৫টি কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে ৫টি কাজ এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪কোটি ১০লাখ টাকার ব্যয়ে ৪টি এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭কোটি ৩২লক্ষ টাকা ব্যয়ে ৪টি উন্নয়ন কাজ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions