শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
প্রেস ইনস্টিটিউটের আয়োজনে

বান্দরবানে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু

প্রকাশঃ ১০ নভেম্বর, ২০১৯ ০৫:০৯:৫৩ | আপডেটঃ ২১ মার্চ, ২০২৪ ০৬:০৬:৪৩  |  ৯৭৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী টেলিভিশন  সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে।

রোববার সকাল ৯টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইনস্টিটিউটের আয়োজনে বান্দরবানে কর্মরত বিভিন্ন সাংবাদিকদের নিয়ে টেলিভিশন সাংবাদিকতা বিষয়ক  প্রশিক্ষণের উদ্বোধন করেন  বান্দরবানের প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার।

এসময় পিআইবির প্রতিবেদক জিলহাজ উদ্দিন নিপুন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রাহাত মিনহাজ , বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় প্রথম দিনের প্রশিক্ষনে প্রশিক্ষনার্থীদের টেলিভিশন সাংবাদিতার মৌলিক বিষয় সর্ম্পকে অবহিত করা হয় এবং  ইলেকট্রনিক মিডিয়া কি , ইলেকট্রনিক মিডিয়ায় রিপোর্টিং এ কাজের ধরণ সংবাদের সংজ্ঞা ,বৈশিষ্ট ও উপাদানের উপর বিশদ আলোচনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক মিনহাজ উদ্দিন।

জেলা ও উপজেলার ৩০ জন সংবাদকর্মী তিনদিনব্যাপী এই প্রশিক্ষণে অংশ নিচ্ছে এবং ১২ নভেম্বর প্রশিক্ষণ শেষে সনদপ্রত্র বিতরণের মধ্য দিয়ে টেলিভিশন  সাংবাদিকতা বিষয়ক এই প্রশিক্ষণের সমাপ্তি হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions