বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় রাঙামাটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ নভেম্বর, ২০১৯ ০৪:১০:১৮ | আপডেটঃ ১৩ নভেম্বর, ২০১৯ ১১:৪৮:২২  |  ২৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় রাঙামাটিতে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদে’র সভাপতিত্বে, সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রাণী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) শারমিন আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আওয়ালসহ বিদ্যুৎ বিভাগ, পৌর কাউন্সিলর, বিজিবি, আনসার, রেড ক্রিসেন্ট, স্কাউট প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ সভায় বলেন, ‘ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাব মোকাবেলায় জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে। শহরের ৪১টিসহ সকল সরকারি দপ্তর ও বিদ্যালয় সমূহকে আশ্রয় কেন্দ্র হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। স্থানীয়দের আরো সর্তক করতে মাইকিং করা হবে এবং ঘূর্ণিঝড় বুলবুল আঘাত হানলে যাতে কোন প্রাণহানী না ঘটে সে ব্যাপারে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে সভায় অবহিত করেন জেলা প্রশাসক।

ঘুর্ণিঝড় বুলবুলের ক্ষয় ক্ষতি নিয়ন্ত্রনে জেলা প্রশাসনে নিয়ন্ত্রন কক্ষ খোলা হয়েছে। প্রয়োজনে ০৩৫১-৬৩২৩০ এবং মোবাইল নম্বর ০১৮২০৩০৮৮৬৯ ফোন করে তথ্য জানানোর জন্য জেলা প্রশাসন থেকে অনুরোধ জানানো হয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions