বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

আবরার হত্যার প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে বিএনপির সমাবেশ

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৯ ০৫:২৭:৫০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৫:৩৭:৫০  |  ৯৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে সমাবেশ করেছে জেলা বিএনপি অঙ্গ ও সংগঠন। জেলা বিএনপির কার্যালয়ের সামনে সকালে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু’র সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মদ সাব্বির, তাতী  দলেে সভাপতি আনোয়ার আজিম, জেলা কৃষক দলের আহবায়ক ইকরাম হোসে বেলাল ও জেলা জাসাস এর সভাপতি আবুল হোসেন বালিসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, সরকার ভারতের কাছ থেকে কিছু আনতে পারেনি, ভারতের কাছে বাংলাদেশের স্বার্থ জলাঞ্জলি দিয়েছে। আর সামাজিক এর প্রতিবাদে করায় ছাত্রলীগের সন্ত্রাসীরা বুয়েটের মেধাবী আবরার ফাহাদকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করে। শুধু আবরার নয়, এই সরকার ভিন্নমত পোষনকারী কাউকে বাঁচতে না দিয়ে হয় গুম না হয় অপহরন করে হত্যা করছে।

সমাবেশে বক্তারা আরো বলেন, দেশে হাজার হাজার কোটি টাকা লোপাট হচ্ছে, ব্যাংকে টাকা নাই, শেয়ার কেলেংকারিসহ নানা অপরাধ সংঘটিত হলেও সরকার বিনাদোষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেলে বন্দী রেখেছে। একদলীয় বাকশাল কায়েম করতে সরকার প্রশাসন যন্ত্রকে ব্যবহার করছে।

বক্তারা অবিলম্বে গনতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন অন্যথায় আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions