শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবান পার্বত্য

জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

প্রকাশঃ ১১ অক্টোবর, ২০১৯ ০৭:২৭:০৪ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:৫৩:৪৯  |  ১০১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রান্তিক চাষীদের উন্নয়নের লক্ষ্যে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যাগে পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে কৃষকদের মাঝে এই কৃষি উপকরণ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এই কৃষি উপকরণ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা ,সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,ক্যসাপ্রু মার্মা,ফাতেমা পারুল,সিং ইয়ং ¤্রাে,ক্যানে ওয়ান চাক,কাঞ্চন জয় তংচঙ্গ্যা,বান্দরবান সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো:ওমর ফারুক,বান্দরবান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড.এ কে এম নাজমুল হক,বিএসআর আই-কেজি এফ প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার ড.এবি এম মফিজুর রহমান,বান্দরবান সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের বান্দরবান উপকেন্দ্রের উর্ধতন বৈজ্ঞানিক কমকতা কৃষিবিদ ক্যছেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,প্রথম আলোর বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমাসহ প্রমুখ।

এসময় বান্দরবানের ৭ উপজেলা থেকে আগত বিভিন্ন কৃষকদের মাঝে ২৫টি পাওয়ার ট্রিলার, ৫০টি স্প্রে মেশিন, ৫টি ধান মাড়াই মেশিন, ৬টি পাওয়ার পাম্প মেশিন, ২০টি ফুট স্প্রে মেশিন বিতরণ করা হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মার্মা বলেন, বান্দরবানে প্রান্তিক চাষীদের উন্নয়নের লক্ষ্যে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে এই কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে এবং আগামীতে এই কর্মসুচি অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions