শনিবার | ১৪ ডিসেম্বর, ২০১৯
রাজস্থলীতে হেডম্যান ও কারবারি সম্মেলনে জোন কমান্ডার

সেনাবাহিনী জনগণের নিরাপত্তা বিধানে কাজ করছে: লে.র্কনেল তৌহিদু জামান

প্রকাশঃ ১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৪৬:৫৮ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৯ ০৪:০৩:২২  |  ৮৮০
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। কাপ্তাই জোনের ২৩ ই বেঙ্গলের অধিনায়ক লে.র্কনেল তৌহিদু জামান পি,এস,সি বলেন সেনাবাহিনীকে জনগণের বাহিনী মনে করুন। রাজস্থলী উপজেলার মানুষ শান্তিতে ঘুমাবে সেটি সেনাবাহিনীর লক্ষ ও উদ্দেশ্য। বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের মানুষের নিরাপত্তার জন্য ২৩ ই বেঙ্গলকে  কাপ্তাই জোনের দায়িত্ব প্রদান করেছেন।

আজ বুধবার সকাল ১০টায় রাজস্থলী আর্মি ক্যাম্পে ২৩ ই বেঙ্গল এর ব্যবস্থাপনায় “এলাকার সন্ত্রাস ও চাঁদাবাজি মুক্ত করার স্লোগানে” স্থানীয় হেডম্যান ও কারবারি সম্মেলনে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন গত ২২শে আগস্ট ২৩ ই বেঙ্গল কাপ্তাই জোনের দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পূর্বে ২৩ ই বেঙ্গলের একজন সৈনিককে সন্ত্রাসীদের গুলিতে নিহত হতে হয়েছে। এটি অত্যন্ত দুঃখ ও বেদনা দায়ক । সন্ত্রাসী যে দলের হোক না কেন সেনাবাহিনীকে তথ্য দিন সন্ত্রাসী নিমূলের পদক্ষেপ গ্রহণে আমরা বদ্ধ পরিকর। ২৩ ই বেঙ্গল এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছেন। যারা জঙ্গল থেকে হুঙ্কার মারে তারা কখনো জনগণের স্বার্থে কিছুই করে না।
এলাকার হেডম্যান কারবারিদের উদ্দ্যেশে তিনি এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজি দেখলে সেনাবাহিনীকে সাথে সাথে খবর দেওয়ার জন্য আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন কাপ্তাই জোনের টু আইসি মেজর রফিকুল ইসলাম পি,এস,সি, রাজস্থলী আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সৌমিক, ক্যাপ্টেন এনামুল, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহম্মদ,ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও হেডম্যান উথিনসিন মারমা, ইউপি চেয়ারম্যান উথান মারমা, স্বরসতী ত্রিপুরা, হেডম্যান দ্বীপময় তালুকদার, চতেইনু মারমা, মংবাথোয়াই মারমা, বিরন্দ্র লাল ত্রিপুরা সহ বাজার সভাপতি শেখ আহমদ, নুর মোহাম্মদ সানা সহ স্থানীয় কারবারি, সাংবাদিক ও এলাকার ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions