সোমবার | ২৭ জানুয়ারী, ২০২০

খাগড়াছড়িতে পাহাড় বার্তা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৩৪:৪৬ | আপডেটঃ ২৬ জানুয়ারী, ২০২০ ০৭:৪১:৪৫  |  ৩৬৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উৎসবমুখর পরিবেশে পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড় বার্তা ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি শহরের এফএন্ডএফ কনভেনশন সেন্টারের হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

পাহাড় বার্তা’র খাগড়াছড়ি প্রতিনিধি নুরুচ্ছাফা মানিকের সঞ্চালনায় ও পাহাড় বার্তা’র বিশেষ প্রতিনিধি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

কংজরী চৌধুুরী তাঁর বক্তব্যে বলেন, দেশ ও দশের উন্নয়নে সাংবাদিকরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সমাজের রন্ধে রন্ধে লুকিয়ে থাকা সমস্যা ও সম্ভাবনাকে তুলে ধরছে। তবে মনে রাখতে হবে সাংবাদিকদের লেখায় কিংবা চিন্তাধারায় যেন এলাকার কোন উন্নয়ন বাধাগ্রস্ত না হয়। বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে তথ্য প্রযুক্তির উৎকৃষ্টতায় গণমাধ্যমের গতি বৃদ্ধি পেয়েছে। তার বিপরীতে সংবাদপত্রে মান অক্ষুণœ রেখে সঠিক ও বস্তুনিষ্ঠতা বজায় রাখাও চ্যালেঞ্জিং হয়ে পড়েছে। পাহাড় বার্তা সময়ের চ্যালেঞ্জ অর্জনে সক্ষম হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ ভাগাভাগি করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

পাহাড় বার্তার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়–য়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচএম প্রফুল্ল, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions