শনিবার | ১৪ ডিসেম্বর, ২০১৯
বান্দরবান

ডেঙ্গুরোগ প্রতিরোধে সাংবাদিক - পুলিশ যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

প্রকাশঃ ১০ অগাস্ট, ২০১৯ ০২:২০:০০ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৯ ০৭:১৬:৩৭  |  ৩১৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিক-পুলিশ যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) সকালে বান্দরবান জেলা পুলিশ ও জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে এই পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইেৈলকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং পুলিশ সদস্যরা বান্দরবানের শহীদ মিনার প্রাঙ্গন হতে শুরু করে প্রধান সড়কের দুই পাশের ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন । অভিযানে সকলে সড়কের ময়লা আবর্জনা পরিস্কারের পাশাপাশি পথচারীদের ডেঙ্গু রোগ থেকে মুক্ত থাকতে সচেতনতামুলক দিক নির্দেশনা ও প্রদান করেন।

এসময় পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মনু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ বেতার প্রতিনিধি আমিনুল ইসলাম বাচ্চু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী, ডিএসবির ওসি বাচা মিয়া, ট্রাফিক ইন্সপেক্টর সালাউদ্দিন মামুনসহ পুলিশের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অভিযানে পুলিশ সুপার বলেন ,ডেঙ্গু রোগ মোকাবেলায় আমাদের সকলকে সচেতন হতে হবে এবং নিজ বাড়ী ও অফিস আদালত পরিস্কার পরিচ্ছন্ন রেখে সুস্থ জীবন ধারণ করতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions