শুক্রবার | ২৩ অগাস্ট, ২০১৯

বিদ্যুতের দাবীতে জুরাছড়িতে গ্রাহকদের বিক্ষোভ

প্রকাশঃ ১৮ জুলাই, ২০১৯ ১২:৫৫:১০ | আপডেটঃ ২৩ অগাস্ট, ২০১৯ ১২:২৯:৩৭  |  ২১৫
সিএইচটি টুডে ডট কম জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটির জুরাছড়ি উপজেলাই বিদ্যুৎ বিভ্রান্তি প্রতিকারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার গ্রাহকরা। টানা ১২ দিন বিদ্যুৎ না থাকা  এবং বিদ্যুৎ বিভাগ কোন ব্যবস্থা না নেওয়ায় বিক্ষুব্ধ বিদ্যুৎ গ্রাহকরা বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বিলাইছড়ি উপজেলায় কাপ্তাই উপকেন্দ্র থেকে ২০১৫ সালে সরকার জুরাছড়ি উপজেলাই বিদ্যুৎ সংযোগ দিলেও মাসে ১৫/২০ দিন গড়ে বিদ্যুৎ পাওয়া যায় না বলে অভিযোগ গ্রাহকদের। আকাশে মেঘ কিংবা হালকা বাতাশ এলেই বিলাইছড়ি থেকে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।  প্রতিনিয়ত রয়েছে লাইনের সমস্যার অজুহাতে বিভিন্ন বিভ্রান্তি। অনেক সময় লাইনের সমস্যা দেখিয়ে সময়ে অসময়ে সংযোগ বিচ্ছিন্ন কিংবা লো-ভোলটেজ করে দেওয়া হচ্ছে বলে তাদের দাবী।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিটন চাকমা ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক তপন কান্তি দে সমাবেশে বক্তব্যে বলেন আগামী শনিবারের মধ্যে বিভ্রান্তি মুক্ত জুরাছড়ি সংযোগ চালু করা না হলে বিদ্যুৎ বিল বর্জন, জেলা বিদ্যুৎ অফিস ঘেরাও করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন,  ১২ দিন ধরে উপজেলাই বিদ্যৎ নেই, বেড়েছে ভোগান্তি। এ বিষয়ে জেলা প্রশাসকে জানানো হয়েছে। এছাড়া বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে কথা হয়েছে। বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী শুধুই প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন সংযোগ দেওয়ার কোন খবর নেই। আজ সকালে গ্রাহক ও সুশীল সমাজ প্রতিনিধিরা মিছিল ও সমাশে করেছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions